রাজশাহী নগরীতে হেরোইন-ইয়াবাসহ মাদক ব্যবসায়ী তেল রফিক আটক

রাজশাহী নগরীতে হেরোইন-ইয়াবাসহ মাদক ব্যবসায়ী তেল রফিক আটক

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী নগরীতে হেরোইন-ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী রফিকুল ওরফে তেল রফিক (৪০) নামের এক চিহ্নিত মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। গতকাল শুক্রবার বিকাল ৬টার দিকে নগরীর কাটাখালী থানাধিন চৌদ্দপাই এলাকা থেকে খদ্দেরের নিকট মাদক বিক্রি করার সময় তাকে হাতেনাতে আটক করে কাটাখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) নিবারন চন্দ্র বর্মন (পিপিএম) ও সঙ্গীয় ফোর্স।

এ সময় তার নিকট থেকে ১০ গ্রাম হেরোইন ও ৩০পিস ইয়াবা উদ্ধার করা হয়। আটককৃত তেল রফিক মতিহার থানাধিন ডাসমারী এলাকার লুৎফর রহমানের ছেলে।

জানতে চাইলে কাটাখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) নিবারন চন্দ্র বর্মন (পিপিএম) জানান, একাধিক মাদক মামলার আসামী রফিক গ্রেফতার এড়াতে নিজ এলাকা ডাসমারী ও মতিহার থানা এলাকা পরিবর্তন করে কাটাখালী এলাকায় এসে বেশকিছুদিন যাবত মাদক ব্যবসা চালিয়ে আসছে।

এমন তথ্যের ভিত্তিতে গতকাল শুক্রবার অভিযান চালিয়ে তাকে চৌদ্দপাই এলাকা থেকে ১০ গ্রাম হেরোইন ও ৩০পিস ইয়াবাসহ আটক করা হয়েছে।

তিনি আরো বলেন, রফিকের বিরুদ্দে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। আগামীকাল শনিবার তাকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে বলেও জানান ওসি।

মতিহার বার্তা ডট কম  ০৮ জুন  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply